Saif Ali Khan reaction: ছেলেদের নাম নিয়ে বারবার বিতর্ক, আর কতদিন চুপ থাকবেন সইফ, এবার মুখ খুললেন ছোটে নবাব

Spread the love

#মুম্বই: সাইফ আলি খান (Saif Ali Khan) এবং কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) উভয় তারকা তাদের সন্তানের নামের কারণে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলড হয়েছেন। বড় ছেলের তৈমুর আলি খানের (Taimur) নামকরণের পর, সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনকেই তীব্রভাবে কটাক্ষ করা হয়েছিল। সম্প্রতি আবারও তাদের ছোট ছেলের নাম নিয়ে শুরু হয়েছে বিতর্ক। সইফ-করিনার ছোট ছেলের নাম জাহাঙ্গীর (Jahangir) রাখার পর থেকেই সেই বিতর্ক শুরু হয়েছে৷ অনেকে নেতিবাচক মন্তব্য করছেন, যা নিয়ে খুবই মর্মাহত সইফ-করিনা (Saif Kareena)। আগে এই নিয়ে কখনও মুখ না খুললেও, এবার ট্রোলিং-এর জবাব দিয়েছেন বিরক্ত সইফ। এই বিষয়ে তিনি প্রথমবারের মতো নীরবতা ভাঙলেন।

এর আগে সাইফ আলি খানের বোন সাবা আলি খান (Saba Ali Khan) তাঁর ভাইপোদের নাম করণ নিয়ে কথা বলেন (Jahangir name)৷ তারপর অভিনেতা নিজেই এই বিষয়ে জানালেন তাঁর মত। সইফ বলছেন যে, যারা এই নিয়ে অযথা নেতিবাচক (negative comments)  বক্তব্য রাখছেন তাদের নিয়ে কোনও কথা বলাই অর্থহীন৷ কারণ তারা যে কোনও বিষয় নিয়েই নিন্দা করতে ভালবাসেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ বলেছিলেন যে সব মানুষ এক নয়, এক রুচির নয়৷ অন্যের খুশিতে সকলে খুশিও হতে পারে না, তাই সমালোচনার পথ বেছে নেয়৷ এভাবে যারা তাঁর ছেলেদের নাম নিয়ে ট্রোল করছে, তাদের এক হাত নিয়েছেন সইফ (Social Media Troll) ৷

Read Also:  Ukrainian Plane Hijacked: কাবুলে অপহৃত ইউক্রেনের বিমান ! উড়িয়ে নিয়ে যাওয়া হল ইরানে

তিনি বললেন, ‘আমরা আয়কর জমা করি। দেশের আইন মেনে চলি। সাধারণ মানুষকে বিনোদন দেওয়ার জন্য কঠোর পরিশ্রম করি। অন্যরা যদি সে পথ বেছে নিতে চান, নিন৷ অযথা অভিনেতাদের নিয়ে বিরুপ মন্তব্য করা ঠিক নয়। আমি নেতিবাচক মন্তব্য না পড়ার চেষ্টা করি এবং অন্য কিছুতে মনযোগ করার চেষ্টা করি।

Read Also:  Deepika Padukone Ranveer Singh Buy luxurious Bungalow in Alibaug: স্ত্রীর ফ্ল্যাটে আর নয়, এবার কি আলিবাগে ২২ কোটির বাড়িতেই দীপিকাকে নিয়ে থাকবেন রণবীর?

এই বছর ফেব্রুয়ারিতেই ছোট ছেলে জাহাঙ্গীরের (Saif-Kareena son Jahangir) জন্ম দেন করিনা। প্রথমে ছোটে ছেলে নাম প্রকাশ্যেই আনেননি সইফিনা৷ তারপর শোনা যায় যে তাদের ছোট ছেলের নাম জেহ (Jeh)৷ যার অর্থ নীল পাখি৷ শরীরে বইছে নীল রক্ত, তার সঙ্গে মিলিয়ে নাম হয়েছিল জেহ৷ যদিও পরে জানা যায় যে ছোট ছেলের নাম জাহাঙ্গীর এবং আদর করে জেহ নামে ডাকে হয় তাকে। তৈমুর এবং বেবি জেহের নাম নিয়ে কারিনা এবং সাইফকে অনেক ট্রোল করা হয়েছিল এবং এই কারণে তাদের অনেক নেতিবাচক মন্তব্যের মুখোমুখি হতে হয়েছিল তারকা দম্পতিকে। এই কারণেই তিনি এখনও আনুষ্ঠানিকভাবে তার ছোট ছেলের নাম ঘোষণা করেননি।

Read Also:  কেরল থেকে দিল্লি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনে বড় হবে এই পেয়ারার চারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *