Ronaldo vs Villareal : আজ রাতে ভিয়ারিয়ালের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত রোনাল্ডো

Spread the love


ম্যাঞ্চেস্টার: একটু যেন থমকে গিয়েছেন শেষ দুটি ম্যাচে। না হলে এই বয়সেও কামব্যাক ইনিংসটা সাজিয়ে রাখার মত শুরু করেছিলেন তিনি। কিন্তু তিনি যখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তখন সামনে প্রতিপক্ষ যেই হোক না কেন, চ্যালেঞ্জ নিতে তিনি প্রস্তুত। আজ রাতে স্প্যানিশ চ্যালেঞ্জের মুখে পর্তুগিজ তারকা। দীর্ঘ ১২ বছর পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড জার্সিতে ফিরেই জাল কাঁপিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথম তিনটি ম্যাচে চারটি গোল লেখা হয়েছিল তাঁর নামের পাশে। স্বাভাবিকভাবেই বাড়ে সমর্থকদের প্রত্যাশা।

তবে গত কয়েকটি ম্যাচে তা পূরণে ব্যর্থ সিআরসেভেন। উল্লেখ্য, সব টুর্নামেন্ট মিলিয়ে শেষ চারটি ম্যাচের মধ্যে তিনটিতেই শূন্য হাতে ড্রেসিং-রুম ফিরতে হয়েছে সোলকজার-ব্রিগেডকে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের প্রথম ম্যাচেই হারের মুখ দেখতে হয় তাদের। পাশাপাশি লিগ কাপ থেকে বিদায় নেয় দল। হারতে হয় প্রিমিয়ার লিগেও। স্বাভাবিকভাবেই চাপ বাড়ছে ম্যান ইউ কোচের উপর।

Read Also:  ‘‌স্পেশাল’‌ তকমা ফেলে পুরোনো ফর্মে ফিরছে ভারতীয় রেল, কেমন হবে সফর খরচ

এই পরিস্থিতিতে ঘুরে দাঁড়াতে বুধবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ভিয়ারিয়াল ম্যাচকেই বেছে নিয়েছেন সোলকজার। গত মরশুমে ইউরোপা লিগের ফাইনালে মুখোমুখি হয়েছিল এই দু’দল। ম্যারাথন টাই-ব্রেকারে জেতে স্প্যানিশ ক্লাবটি। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড জার্সিতে প্রথম চ্যাম্পিয়ন্স লিগের আসরে মাঠে নেমেছিলেন রোনাল্ডো। প্রথম ইনিংসে ভিয়ারিয়ালের বিরুদ্ধে চারবারের সাক্ষাতে একটিও গোলের দেখা পাননি তিনি। ২০০৫ ও ২০০৮ সালে গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচই শেষ হয় গোলশূন্যভাবে।

আরও পড়ুন – IPL 2021 RR vs RCB : টস জিতে বল করার সিদ্ধান্ত বিরাট কোহলির আরসিবি -র

যদিও রিয়াল মাদ্রিদের জার্সিতে ভিয়ারিয়ালের বিরুদ্ধে রোনাল্ডোর পরিসংখ্যান বেশ চমকপ্রদ। ১৫ ম্যাচে ১৩টি গোলের পাশাপাশি ৫টি অ্যাসিস্ট রয়েছে তাঁর। বুধবার নজিরের ম্যাচে সেই গোলের ধারা বজায় রাখাই লক্ষ্য সিআরসেভেনের। উল্লেখ্য, চ্যাম্পিয়ন্স লিগের আসরে সর্বাধিক ম্যাচ খেলার নিরিখে ইকের কাসিয়াসের (১৭৭) সঙ্গে একই বিন্দুতে রয়েছেন রোনাল্ডো।

Read Also:  প্রথম দিনই স্কুলে উপস্থিতির হার ৭০ শতাংশের বেশি! কলেজে পড়ুয়াদের ভিড় কেমন ছিল

ঘরের মাঠে খেলা। দর্শক সমর্থন কাজে লাগাতে চাইবে রেড ডেভিল। ব্রুনো ফার্নান্দেজ, গ্রিনউড, পল পোগবারা এই ম্যাচ থেকে পুরো তিন পয়েন্ট পেতে মরিয়া থাকবেন। ভিয়ারিয়াল অত্যন্ত লড়াকু দল। দিন চারেক আগে তাদের বিরুদ্ধে আটকে গিয়েছিল রিয়েল মাদ্রিদ। রোনাল্ডো এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড দলের বাকি সদস্যরা সমীহ করলেও ভয় পাচ্ছেন না স্প্যানিশ প্রতিপক্ষকে। জিতেই আজ রাতে ওল্ড ট্রাফোর্ডে থেকে ফিরতে চান তারা।

ম্যাচ শুরু – আজ রাত ১২:৩০

Read Also:  বিশ্বভারতীতে বিক্ষোভ মঞ্চ খোলা হলেও আশঙ্কা থেকেই যাচ্ছে আন্দোলনের

Related posts:

‘‌স্পেশাল’‌ তকমা ফেলে পুরোনো ফর্মে ফিরছে ভারতীয় রেল, কেমন হবে সফর খরচ
আজও কি বৃষ্টি হবে ? পুজোয় ঠাকুর দেখতে বেরনোর আগে জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস
বীরভূমের এক টুকরো বন্যপ্রাণের চারণভূমি বল্লভপুর অভয়ারণ্য, পুজোয় ঘুরে আসুন...
ঐতিহ্যবাহী করোনেশন ব্রিজের পাশে নতুন সেতু, সবুজ সঙ্কেত কেন্দ্রের
আইপিএল ২০২১: অনুষ্কা শর্মার থেকে কোন অনুপ্রেরণা নিচ্ছেন বিরাট কোহলি
ম্যায় হুঁ না Susmita Sen-র ছবি পাঠিয়ে তাঁর আত্মীয়া কি স্পেশাল মিম বানালেন, ভাইরাল
মৃৎশিল্পীদের হাতে কাজ কম, এবারও কি দুর্গাপুজো-এ থাকবে না চমক?
'সাতশো প্রাণ গিয়েছে...,' মোদিকে খোলা চিঠি লিখে বিজেপি-র অস্বস্তি বাড়ালেন বরুণ
সামনে যেন সাক্ষাৎ মৃত্যু, দুর্যোগে বিধ্বস্ত উত্তরাখণ্ডে আটকে বাগনানের ৫ বাঙালি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *