Bangla News | Crorepati in Lottery: লটারি কেটে কোটিপতি বিজয়, তার পর নতুন হিরোকে নিয়ে গ্রামে যা কাণ্ড!

Spread the love


#পূর্ব বর্ধমান: লটারি টিকিট (lottery result) কেটে রাতারাতি কোটিপতি (Crorepati in Lottery) হলেন পূর্ব বর্ধমান জেলার গলসী থানার ইড়কোনা গ্রামের বিজয় বাগ। টিকিটে এক কোটি টাকার পুরস্কার পেলেন বিজয় (Crorepati in Lottery)। খবর চাউর হতেই গোটা এলাকা জুড়ে ছড়ায় চাঞ্চল্য। টিকিটে টাকা পেতেই বিজয় বাবু হাজির হন গলসী থানায়। গোটা ঘটনার কথা জানান পুলিশ আধিকারিকদের। এই টাকা পাওয়ার খবরে খুশি বিজয়ের পরিবারের সদস্যরাও (Crorepati in Lottery)।

জানা গিয়েছে, বিজয় বাঘ পাঁচ সেমের পাঁচ ঘর টিকিট (lottery result) কেনেন। তারপর দিনই খবর আসে তিনি এক কোটি টাকার পুরস্কার পেয়েছেন। এলাকায় খবর চাউর হতেই আতঙ্কিত হয়ে পড়েন বিজয় বাবু। তিনি তখনই গলসী থানায় লটারি টিকিট নিয়ে হাজির হন। এর আগেও অনেক বার তিনি টিকিট কেটেছেন। তবে এত টাকার পুরস্কার তিনি পাননি। বিজয় বাগ জানিয়েছেন, তাঁর পরিবারের অবস্থা তেমন ভালো নয়। লটারির টিকিট (lottery result) থেকে পাওয়া পুরস্কারের টাকা থেকেই তিনি প্রথমে তিনি বাড়ি তৈরি করবেন। ট্রাক্টর চালিয়েই সংসার চালান তিনি।

Read Also:  Deepika Padukone Ranveer Singh Buy luxurious Bungalow in Alibaug: স্ত্রীর ফ্ল্যাটে আর নয়, এবার কি আলিবাগে ২২ কোটির বাড়িতেই দীপিকাকে নিয়ে থাকবেন রণবীর?

তাঁর বাবা ভূতনাথ বাগ মাঝে মধ্যে গলসী থানায় দিন মজুরের কাজ করে থাকেন। প্রথমবার এত টাকার পুরস্কার পেয়ে এক প্রকার অবাক হয়ে যান তিনি। তাই ভয়ে পরিবারের সবাইকে নিয়ে থানায় হাজির হন তিনি। ভাবতেই পারেননি তিনি এক কোটি টাকা জিতবেন (lottery result)। তাঁর কথায়, ‘হঠাৎ এমন অবাক করা খবর শুনে প্রথমে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। তবে পরে বিশ্বাস হল তারপরই ছুটলাম থানায়’।

Read Also:  তালিবানদের ভালোবাসা দিয়ে মানবিক করতে চান মাহিকা! মোদির কাছে অনুমতি চাইলেন তিনি

আরও পড়ুন: লোন দিচ্ছে একটি মাত্র ব্যাঙ্ক! স্টুডেন্ট ক্রেডিট কার্ড ঘিরে জটিলতা অব্যাহত

স্থানীয়রা বলেন, ‘গরীব হলেও সততার সাথে এলাকায় কাজ করে বিজয়। যে টাকাটা বিজয় পেল তা বিজয়ের দরকার ছিল। আমরা খুশি হয়েছি বিয়জের এই পুরস্কার (lottery result) পাওয়ায়’। তিন কন্যা সন্তানের বাবা বিজয়। মেয়েদের পড়াশোনা নিয়ে চিন্তায় ছিলেন তিনি। তবে এবার এই লটারির (lottery result) টাকা দিয়ে মেয়েদের ভালো করে পড়াশোনার ব্যবস্থা করতে পারবেন বিজয়। এমনকি মেয়েদের বিয়ে নিয়েও চিন্তা ছিল বিজয়ের তাও অনেকটা দূর হল এই অর্থ পুরস্কার পেয়ে তা বলাই যায়।

Read Also:  East Bengal- ISL : ভারসাম্যের ফুটবল খেলাই লক্ষ্য ইস্টবেঙ্গল কোচের

মালবিকা বিশ্বাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *