সামলাতে পারেননি নিজেকে,পুলিশের সামনে রাজের সঙ্গে তুমুল বাগবিতণ্ডায় জড়ালেন শিল্পা

Spread the love


#মুম্বই: ভেঙেছে ধৈর্যের বাঁধ। মুম্বই পুলিশ সূত্রে খবর, সোমবার অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) ও তাঁর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার (Raj Kundra) সঙ্গে অপরাধ দমন শাখার আধিকারিকরা কথা বলেন। আর তখনই সকলের সামনে স্বামীর সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন শিল্পা। কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। শেষমেশ এমন পরিস্থিতি হয় যে তাঁকে শান্ত করার জন্য আসরে নামতে হয় মুম্বই পুলিশকে। জেরার সময় শিল্পা সাফ জানান যে স্বামীর সঙ্গে এই কাজের ব্যপারে তিনি জড়িত নন এবং কিছু জানতেনও না।

উল্লেখ্য, রাজ কুন্দ্রাকে গত সপ্তাহে একটি পর্নোগ্রাফি চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় এবং বর্তমানে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। তিনি হটশটস নামে একটি অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফি কনটেন্ট তৈরি এবং স্ট্রিমিংয়ের সঙ্গে জড়িত বলে অভিযোগ রয়েছে।

Read Also:  সামনে যেন সাক্ষাৎ মৃত্যু, দুর্যোগে বিধ্বস্ত উত্তরাখণ্ডে আটকে বাগনানের ৫ বাঙালি!

সূত্রের খবর, ক্রাইম ব্রাঞ্চ যখন রাজের মুম্বইয়ের বাড়িতে অভিযান চালায় তখন শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। জিজ্ঞাসাবাদের পর শিল্পা খুব বিরক্ত হয়েছিলেন। তাঁর এবং রাজ কুন্দ্রার মধ্যে এক সময় তুমুল তর্ক বেঁধে যায়। এমনকি শিল্পা চিৎকার করে তাঁর স্বামীকে জিজ্ঞাসা করেছিলেন যে এমন কাজ করার কী দরকার ছিল? এর পর অপরাধ দমন শাখার দলকে অভিনেত্রীকে শান্ত করার জন্য দম্পতির মধ্যে হস্তক্ষেপ করতে হয়েছিল বলে খবর। আরও জানা গিয়েছে যে শিল্পা কাঁদতে কাঁদতে পুলিশকে বলেছিলেন যে তিনি রাজের অ্যাপের বিষয়বস্তু সম্পর্কে অবগত ছিলেন না।

সূত্র জানিয়েছে যে শিল্পা রাজের মুখোমুখি হয়েছিলেন এবং তাঁকে বলেছিলেন যে এই কাজের জন্য কেবল পরিবারের নামই খারাপ হয়নি, সেই সঙ্গে বিপুল আর্থিক ক্ষতিও হয়েছে। জানা গিয়েছে, মার্চ মাসে পর্নোগ্রাফি মামলায় আরও নয়জনকে গ্রেফাতারে পর রাজ ভেবেছিলেন যে এবার তাঁকেও জেলে যেতে হবে এই মামলায়। ফলে তিনি বিভিন্ন তথ্য মুছে ফেলার চেষ্টা করেন এবং গা ঢাকা দেওয়ার জন্য তৎপর হন। পুলিশ জানিয়েছে, রাজ কুন্দ্রা মার্চ মাসে তাঁর ফোন পরিবর্তন করেছিলেন যাতে কোনও তথ্য উদ্ধার করা না যায়। ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা যখন তাঁকে তার পুরনো ফোন সম্পর্কে জিজ্ঞাসা করেন, তখন তিনি তাঁদের বলেন যে তিনি সেটিকে ফেলে দিয়েছেন। পুলিশ তখনই অনুমান করে যে পুরনো ফোনে অনেক গুরুত্বপূর্ণ প্রমাণ রয়েছে!

Read Also:  মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েও শেষরক্ষা হল না, প্রয়াত সঙ্গীতশিল্পী পিলু ভট্টাচার্য

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।

Write To Get Paid

Biography

Read Also:  'মানিকে মাগে হিতে'-র হিন্দি ভার্শনে কি নোরা ফাতেহির সঙ্গে জুটি বাঁধবেন সিদ্ধার্থ

Related posts:

বান্দ্রার বিলাসবহুল বাড়ি ভাড়া দিলেন সলমন!প্রতি মাসে কত টাকা,শুনে অবাক নেটিজেন
সামনে যেন সাক্ষাৎ মৃত্যু, দুর্যোগে বিধ্বস্ত উত্তরাখণ্ডে আটকে বাগনানের ৫ বাঙালি!
'বৃষ্টি হলেও ছাতা মাথায় দিয়ে ভোটটা দেবেন', ভবানীপুরে আর্জি সতর্ক মমতার
দুর্ঘটনায় গুরুতর আহত অনিন্দ্য চট্টোপাধ্যায়! হাসপাতাল থেকে দিলেন এই বার্তা...
দ্রাবিড় সভ্যতা শিখতে চান রোহিত! কড়া মনোভাবের পাশাপাশি হালকা মজা
তোর্সা ওরফে তন্বীর জন্মদিনে, মাঝ রাস্তায় যা করলেন মিঠাই ওরফে সৌমিতৃষা, ভাইরাল..
Ind vs Pak স্বামী দলে নেই,তবুও হঠাৎ তুমুল নাচ কেন, ভাইরাল ক্রিকেটার পত্নীর ভিডিও
১৬ নভেম্বর থেকে খুলছে স্কুল কলেজ, কতটা খুশি বীরভূমের পড়ুয়া ও শিক্ষকরা?
এই কাজটি না করে দিন শুরুই করেন না পাওলি দাম! মুম্বইয়ে চলছে বিরামহীন শুটিং...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *