শাহরুখ-পুত্র আরিয়ানের চ্যাট থেকে প্রকাশ্যে অনন্যার নাম, নায়িকাকে জেরা করবে NCB

Spread the love


#মুম্বই: মুম্বইয়ের মাদককাণ্ডে (Mumbai Drug Case) এবার নাম জড়াল অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে (Ananya Pandey Mumbai Drug Case), বলিউডের উঠতি নায়িকা অনন্যা পান্ডের। যদিও নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো এখনও শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) মাদককাণ্ডের (Mumbai Drug Case) সঙ্গে এর সরাসরি যোগ রয়েছে কিনা তা জানায়নি। বৃহস্পতিবার সকালেই আর্থার রোড জেলে ছেলে আরিয়ানের (Aryan Khan) সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান (Shah Rukh Khan)। শাহরুখের বাংলো মন্নতের বাইরেও দেখা যায় এনসিবি অফিসারদের। গতকাল আরিয়ানের ফোনের চ্যাট বিশেষ আদালতে জমা করা হয়। সেখান থেকেই নাম উঠে আসে অনন্যা পান্ডের। নায়িকার বাড়িতে এদিন তল্লাশি চালিয়েছে এনসিবি (Ananya Pandey Mumbai Drug Case)। পাশাপাশি, এদিন এনসিবি অফিসে অনন্যাকে জেরা করার জন্য ডেকে পাঠানো হয়েছে (Ananya Pandey Mumbai Drug Case)।

বৃহস্পতিবার সকাল সকাল চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পান্ডের বান্দ্রার বাড়িতে ৫ ঘণ্টা তল্লাশি চালায় তারা। ৬ সদস্যের একটি টিম তার বাড়িতে তল্লাশি চালিয়ে কিছু জিনিসপত্র নিয়ে যান। তারপর তারা সোজা চলে যান মান্নতে। এনসিবি আধিকারিকরা অনন্যার বাড়িতে ৪-৫ ঘণ্টা থাকেন। অভিনেত্রীর বান্দ্রার বাড়িতে তল্লাশি চালান তাঁরা। এনসিবি আধিকারিক বি বি সিংহর নেতৃত্বে অনন্যার বাড়িতে চালানো হয় তল্লাশি। জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ২ টোয় এনসিবি দফতরে ডাকা হয়েছে তাঁকে।

গত ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি (NCB)। তারপর এনসিবি-র হেফাজতে থাকার সময় একবার ছেলের সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ খান। এদিন সকালে আরিয়ানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছন শাহরুখ ৷মাদক কাণ্ডে বুধবার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আর্জি খারিজ করেছে মুম্বইয়ের বিশেষ এনডিপিএস আদালত (Aryan Khan bail plea rejected)৷ আরিয়ানের সঙ্গেই তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আর্জিও খারিজ করে দিয়েছেন বিচারক৷ বিশেষ এনডিপিএস আদালত আবেদনে সাড়া না দেওয়া আরিয়ানের জামিনের আর্জি নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন তাঁর আইনজীবী৷

Read Also:  सलमान खान ने इस वजह से ठुकरा दी थी ‘बाजीगर’, बाद में बोले- ‘अगर कर ली होती तो आज मन्नत ना होता‘

আরও পড়ুন: ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে শাহরুখ খান

Read Also:  আরিয়ানকে 'নিরীহ বাচ্চা' বললেন পূজা! নেটিজেনদের কথায়, 'এই বয়সে সোনা জিতেছেন নীরজ'

সূত্রের খবর, উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা হত শাহরুখ-পুত্র আরিয়ান খানের। শাহরুখ-পুত্রের জামিনের বিরোধিতা করে বুধবার আদালতে এমনই দাবি করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। ফলে ফের একবার খারিজ হয়ে গেল আরিয়ান খানের জামিনের আবেদন। বিশেষ NDPS আদালতে ছ’দিনের মধ্যে দু’বার খারিজ হল শাহরুখ-পুত্রের জামিনের আর্জি। এর আগে ১৪ অক্টোবর আরিয়ানের জামিন খারিজ করে আদালত। ৮ অক্টোবর মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত আরিয়ান খান, তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খরিজ করে। তার পর থেকেই জেলে রয়েছেন শাহরুখ-পুত্র। গত ২ অক্টোবর, ক্রুজ কর্ডেলিয়া মাদককাণ্ডে আরিয়ান খান-সহ ৮ জনকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অফিসারদের দাবি, আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপ গ্রুপ চ্যাটে ছিলেন অনেক সেলেব-সন্তান।

Read Also:  অঞ্জন দত্তের নতুন গোয়েন্দা সাদামাটা চেহারার বাঙালি! কাকে দেখা যাবে, জল্পনা শুরু

আরও পড়ুন: গা ভর্তি গয়না, ভারী কাজের লেহেঙ্গায় মোহময়ী ‘কভার গার্ল’ অনন্যা যেন রূপকথার রানি, দেখুন…



Write To Get Paid

Related posts:

দ্রাবিড় সভ্যতা শিখতে চান রোহিত! কড়া মনোভাবের পাশাপাশি হালকা মজা
Bardhaman news: সত্যিই কি মাটিতে পোঁতা মহিলার দেহ? মা-কে ছেলের খুনের কারণ শুনে অবাক গ্রামবাসী
বয়েজ কাট চুলে এ বার ওয়েবে আসছেন রানিমা! দেখা যাবে ‘তানসেনের তানপুরা’য়
आर्यन खान की जमानत याचिका खारिज होने पर काम्या पंजाबी हुईं नाराज, ट्वीट कर बोलीं- ये एकतरफा राय है
সিদ্ধান্ত-শর্বরীর সঙ্গে কাজে 'না', রেগে শ্যুটিং ছাড়লেন রানি-সইফ! ভাইরাল টিজার
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাশেজ খেলার জন্য ইংল্যান্ড দলে ফিরে এলেন বেন স্টোকস
Bangla News | Crorepati in Lottery: লটারি কেটে কোটিপতি বিজয়, তার পর নতুন হিরোকে নিয়ে গ্রামে যা কাণ্ড...
'সাতশো প্রাণ গিয়েছে...,' মোদিকে খোলা চিঠি লিখে বিজেপি-র অস্বস্তি বাড়ালেন বরুণ
কেরল থেকে দিল্লি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনে বড় হবে এই পেয়ারার চারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *