শাহরুখ এক‌টি কারণের জন্যই চাঙ্কি পাণ্ডের কাছে চিরকৃতজ্ঞ থাকবেন

Spread the love


#মুম্বই: স্টারকিড সুহানা খানের (Suhana Khan) সঙ্গে অনন্যা পাণ্ডের (Ananya Pandey) বন্ধুত্বের কথা প্রায় সকলেই জানেন। দুজনের বন্ধুত্ব যে বেশ গাঢ় তা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। সুহানা ও অনন্যার তারকা-পিতা অর্থাৎ শাহরুখ খান ও চাঙ্কি পাণ্ডের (Chunky Pandey) মধ্যেও সম্পর্ক ভালো। বহুবার চাঙ্কির বিষয়ে নানা ভালো কথা বলেছেন শাহরুখ। ২০০৫ সালে রিয়্যালিটি শো ইন্ডিয়া পুছেগা সবসে শানা কৌন-এ শাহরুখ একটি মজার গল্প বলেছিলেন। সেই সময়েও তিনি বলেছিলেন, চাঙ্কি তাঁর খুব ঘনিষ্ঠ।

দিল্লি থেকে মুম্বই আসার পরে শাহরুখকে (Shah Rukh Khan) নিজের বাড়িতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন চাঙ্কি পাণ্ডে (Chunky Pandey)। তখন বলিউডে সবে কেরিয়ার শুরু করছেন কিং খান। ইন্ডাস্ট্রির মানুষের সঙ্গে শাহরুখের পরিচয়ও করিয়েছিলেন চাঙ্কি। তাই শাহরুখ মনে করেন, তাঁর সুপারস্টার হয়ে ওঠার পিছনে বিশেষ ভূমিকা রয়েছে চাঙ্কি পাণ্ডের। সেই জন্যই শাহরুখ (Shah Rukh Khan) এক সময়ে বলেছিলেন যে, চাঙ্কি পাণ্ডের কাছে তিনি চিরকালের মতো কৃতজ্ঞ থাকবেন। শাহরুখের স্ত্রী গৌরী খান ও চাঙ্কি পাণ্ডের (Chunky Pandey) স্ত্রী ভাবনা পাণ্ডের মধ্যেও রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আর এসবের মধ্যে সুহানার সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে উঠেছে অনন্যার।

Read Also:  Deepika Padukone Ranveer Singh Buy luxurious Bungalow in Alibaug: স্ত্রীর ফ্ল্যাটে আর নয়, এবার কি আলিবাগে ২২ কোটির বাড়িতেই দীপিকাকে নিয়ে থাকবেন রণবীর?

প্রসঙ্গত, মাদক কাণ্ডে অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey) তলব করেছিল এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো)। অনন্যার সঙ্গে এনসিবি অফিসে গিয়েছিলেন তাঁর বাবা চাঙ্কি পাণ্ডেও। টানা ২ ঘণ্টা ধরে অনন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয় বৃহস্পতিবার। আরিয়ানের সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয় অনন্যাকে। মাদককাণ্ডে গ্রেফতার হয়ে আরিয়ান এই মুহূর্তে রয়েছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে।

Read Also:  উত্তরে বহু প্রশ্ন বিজেপির অন্দরে, শুভেন্দুর না যাওয়া ও ৫ বিধায়কের অনুপস্থিতি...

আরও পড়ুন- অনন্যা পাণ্ডেকে মাদক এনে দিতে বলেছিলেন আরিয়ান খান ! সামনে এল তথ্য

বৃহস্পতিবার সকালে অনন্যার বাড়িতে পৌঁছয় এনসিবি (NCB) এবং এনসিবি অফিসে তাঁকে বয়ান দেওয়ার জন্য তলব করা হয়। এদিন এনসিবি অফিসে আগামী কাল বেলা ১১টায় যাওয়ার কথা অনন্যার। অনন্যার থেকে কিছু ইলেকট্রনিক গ্যাজেট যেমন ল্যাপটপ ও মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে এনসিবি। উল্লেখ্য, গত ২ অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় আরিয়ান ও তাঁর সঙ্গীদের। ইতিমধ্যেই তিনবার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়।

Published by:Swaralipi Dasgupta

First published:

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।

Read Also:  বীরভূম মানেই শান্তিনিকেতন, পুজোর ছুটিতে হবে নাকি ছোট্ট একটা ট্রিপ!

Write To Get Paid

Biography

Related posts:

শীতকালের নানা সমস্যা দূরে রাখতে চাই দুধ-হলুদের জাদু পানীয়!
অর্জুন তেন্ডুলকরের হোটেলের লকারে তল্লাশি, কী কী উদ্ধার হল?
ঔরঙ্গজেব থেকে যদু ভট্ট, এই রাজবাড়ির পরতে-পরতে ইতিহাস! পুজোয় থাকতেও পারেন...
গেটে এসে নাম ধরে ডাক, BJP নেতা ঘর থেকে বেরোতেই যা ঘটল ইটাহারে! তাজ্জব সকলে...
ভি-ক্যাটের থেকে উপহার পেলেন কঙ্গনা! শুভেচ্ছায় ভরিয়ে দিলেন নবদম্পতিকে
পরিসংখ্যান বিস্ফোরক, করোনার চিকিৎসার জন্য দেনায় ডুবে ভারতের অধিকাংশ মানুষ!
স্মার্টফোনের 'ফাঁদে' পড়ুয়ারা, প্রশ্ন শুধু কবে খুলবে স্কুল?
যৌন হেনস্থার অভিযোগ নিয়ে কড়া নিয়ম চালু করতে চলেছে বিসিসিআই,আওতায় ক্রিকেটাররা
১২ অক্টোবর দিল্লিতে বৈঠক,আমন্ত্রিত দার্জিলিংয়ের MP-MLA-GNLF,ব্রাত্য গুরুং-অনীতরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *