ম্যায় হুঁ না Susmita Sen-র ছবি পাঠিয়ে তাঁর আত্মীয়া কি স্পেশাল মিম বানালেন, ভাইরাল

Spread the love


#মুম্বই: সোশ্যাল মিডিয়াতে তাঁদের খুনসুটি হোক বা লাইভ ভিডিওতে কথোপকথন। সুস্মিতা সেন (Sushmita Sen) ও প্রেমিক রোহমান শাল (Rohman Shawl)প্রায়শই থাকেন খবরের শিরোনামে। তবে এবারে তাঁরা দুজনে নয়। বরং রোহমনের মা ঘটিয়েছেন মজাদার কাণ্ড। সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করেছেন রোহমান। যে মিমটি তাঁকে পাঠিয়েছেন তাঁর মা। মজাদার ওই মিমে সুস্মিতাকেও দেখা গিয়েছে। সোমবার সকালে Instagram-এ এই মিমটি পোস্ট করেন রোহমান। সেখানেই অভিনেতা বলেন এই মিমটি তাঁর মা পাঠিয়েছেন।

মিমটির মধ্যে ম্যায় হু না (Main Hoon Na) সিনেমার একটি দৃশ্য থেকে সুস্মিতাকে দেখা গিয়েছে। অন্যদিকে, রয়েছে থ্রি ইডিয়টস (Three Idiots) সিনেমার দৃশ্য থেকে বোমান ইরানি (Boman Irani)। মিমে সুস্মিতার ছবির পাশে লেখা হয়েছে ‘যেরকম শিক্ষক আমরা চাই’। আর বোমান ইরানির ছবির পাশে লেখা হয়েছে ‘যেমন শিক্ষক আমরা পাই’। Instagram স্টোরিতে এই মিম পোস্ট করে রোহমান লেখেন “আমার মা আমাকে এটা পাঠিয়েছে, না শেয়ার করে পারলাম না”। লেখার পাশাপাশি কিছু হাসি ও হার্ট ইমোজি জুড়ে দেন অভিনেতা।

Read Also:  “Superstar Honge Apne Ghar Pe, Mujhe Kaam Karna Bhi Nahi Hai Bollywood Me,” Says Diljit Dosanjh

Susmita Sen's boyfriend rohman shawl's mother sends him hilarious sushmita sen meme on teacher's day Susmita Sen’s boyfriend rohman shawl’s mother sends him hilarious sushmita sen meme on teacher’s day

বহুদিন ধরে একে অপরকে ডেট করছেন সুস্মিতা-রোহমান। সুস্মিতার দুই মেয়ে রেনে (Renee) আর আলিশার (Alisah) সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে রোহমানের। একটি নামী দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে রোহমান বলেছিলেন, “সুস্মিতা তাঁর দুই মেয়ে এবং আমি ইতিমধ্যেই একটি পরিবার। কখনও কখনও দুই বাচ্চার আমি বাবা হয়ে উঠি। কখনও আবার তাঁদের সঙ্গে বন্ধুর মতো মিশি। আবার খুনসুটিও করি। আর পাঁচটা সাধারণ পরিবারের মতই আমাদের পরিবার। আর আমার সেটা ভালো লাগে। তাই অন্যের করা কিছু প্রশ্ন ‘যেমন আপনি কবে বিয়ে করছেন’, এসব প্রশ্ন নিয়ে আমি বিশেষ চিন্তিত নয়। যখন বিয়ে হবে, তখন আমরা লুকাব না। বর্তমানে এখন সুস্মিতার ওয়েব সিরিজ নিয়ে আনন্দ উদযাপন করছি।”

Read Also:  এই কাজটি না করে দিন শুরুই করেন না পাওলি দাম! মুম্বইয়ে চলছে বিরামহীন শুটিং...

সুস্মিতা সেনকে শেষবার দেখা গিয়েছে ২০২০ সালে Disney+ Hotstar -এ আরিয়া (Aarya) সিরিজে। দ্বিতীয় সিজনটি নিয়ে কাজকর্ম চলছে। অন্যদিকে, রোহমানকে সম্প্রতি দেখা গিয়েছে এরিকা ফার্নান্ডেজের (Erica Fernandes) সঙ্গে পাপনের (Papon) গাওয়া একটি মিউজিক অ্যালবামে। গানটি বেশ জনপ্রিয়তা অর্জন করে। প্রায় ৭৮ লক্ষের বেশি মানুষ এখনও পর্যন্ত গানটি দেখেছেন।

Related posts:

বেতনের টাকা থেকেই চলে সমাজসেবা, বীরভূমের লেডি কনস্টেবল যেন 'মসিহা'
অনলাইনে তারা মায়ের পুজো দেওয়া নিয়ে চলছে ভুয়ো চক্র, সতর্ক করল মন্দির কমিটি
“Superstar Honge Apne Ghar Pe, Mujhe Kaam Karna Bhi Nahi Hai Bollywood Me,” Says Diljit Dosanjh
টয়ট্রেন এবার বেসরকারি হাতে, মোদি সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে ফুঁসছে পাহাড়!
Saif Ali Khan reaction: ছেলেদের নাম নিয়ে বারবার বিতর্ক, আর কতদিন চুপ থাকবেন সইফ, এবার মুখ খুললেন ছো...
Ahiritola Building Collapse: প্রথম সন্তান এবং মাকে হারানোর দিনেই দ্বিতীয় বার মা হলেন আহিরিটোলার গঙ্...
যৌন হেনস্থার অভিযোগ নিয়ে কড়া নিয়ম চালু করতে চলেছে বিসিসিআই,আওতায় ক্রিকেটাররা
বিশ্বভারতীতে বিক্ষোভ মঞ্চ খোলা হলেও আশঙ্কা থেকেই যাচ্ছে আন্দোলনের
কেন বিজেপি ছাড়লেন, এবার নিজেই ফাঁস করলেন বাবুল সুপ্রিয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *