মুখ্যমন্ত্রীর ক্ষোভ প্রকাশ, মা উড়ালপুলে অযত্নে থাকা ‘মা’ পেল নতুন রূপ

Spread the love


#কলকাতা: নাম মা উড়ালপুল (Maa Flyover)৷ অথচ মা ফ্লাইওভারে ‘মা’ লেখা সারি সারি বোর্ড  গুলির অধিকাংশেই ‘মা’ লেখাটি পড়াই যাচ্ছে না। মধ্যমগ্রামে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এ নিয়েই তীব্র ক্ষোভ প্রকাশ করেছিলেন৷ আর তার পরেই  নড়েচড়ে বসল কেএমডিএ। মা ফ্লাইওভারে লাগানো হলো নতুন বোর্ড।

মুখ্যমন্ত্রীর ক্ষোভ প্রকাশের পর পরই ইংরেজি ও বাংলায় ‘মা’ লেখা বোর্ডগুলি নতুন রূপ পেল। ইতিমধ্যেই হতশ্রী বোর্ড গুলি সম্পূর্ণ পাল্টে ফেলে সেই জায়গায় লাগানো হয়েছে নতুন ঝকঝকে ‘মা’ লেখা বোর্ড।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর এক ধমকেই কাজ, চিংড়িঘাটায় দুর্ঘটনা থামাতে কোমর বেঁধে নামল পুলিশ, দেখুন ভিডিও

Read Also:  Bengal News| Birbhum: শিক্ষারত্নে ভূষিত হলেন বীরভূমের দুই প্রধান শিক্ষক, সেরা স্কুল এক

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবারই বলে থাকেন যে, তিনি গাড়িতে যাওয়ার সময় সবকিছু নজরে রাখেন। জনপ্রতিনিধিরাও যেন এই বিষয়টি মাথায় রেখে রাস্তাঘাটে চলাফেরা করেন।  মা ফ্লাইওভারের হতশ্রী ‘মা’ বোর্ডের অবস্থাও যে মুখ্যমন্ত্রীর নজর এড়ায়নি, সেদিনের বৈঠকেই তা স্পষ্ট হয়।  এ প্রসঙ্গে কেএমডিএর  ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। এমন কি অনেক বিজ্ঞাপনী হোডিংয়ের  ফ্লেক্স ছিঁড়ে লুটোপুটি খাওয়ায় দৃশ্য দূষণ হচ্ছে বলেও উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী।

কলকাতার মা ফ্লাইওভারে  ‘মা’ লেখা অজস্র বোর্ড গুলির অনেকগুলিতেই মা লেখার অস্তিত্বই ছিল না। রক্ষণাবেক্ষণের অভাবে কোনও কোনও বোর্ড আবার হেলে পড়েছিল। জমেছিল ধুলোর আস্তরণ। আবার ‘মা’বোর্ডে সন্ধ্যা নামতেই  আলো জ্বলার কথা থাকলেও অনেকগুলি বোর্ডেই জ্বলত না সেই আলো। শেষমেষ মুখ্যমন্ত্রীর ক্ষোভ প্রকাশের সঙ্গে সঙ্গেই মা উড়ালপুলের  ‘মা’ বোর্ডের যত্ন নেওয়ার কাজ শুরু করল কেএমডিএ( KMDA)।

Read Also:  রামকৃষ্ণ’র আশীর্বাদে বিয়ে সারলেন ‘ভাগ্নে’ হৃদয়, পাত্রী কে জানেন?

এই উড়ালপুলটি রক্ষণাবেক্ষণের দায়িত্ব কেএমডিএ- র। ইতিমধ্যেই কেএমডিএর  তরফে উড়ালপুলের কোন কোন ‘মা’ লেখা বোর্ড অযত্নে রয়েছে তার তালিকা তৈরি করে ‘মা’ লেখা বোর্ড গুলি পরিবর্তনের কাজ শুরু হয়েছে। গত সপ্তাহে মধ্যমগ্রামে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকের পর পরই আমডাঙ্গা হাসপাতালে স্ত্রীরোগ বিশেষজ্ঞের সমস্যার সমাধান। বাইপাসে চিংড়িঘাটায় বার বার পথ  দুর্ঘটনায় পুলিশের ভূমিকায় ক্ষোভ প্রকাশের কিছুক্ষণের মধ্যে পুলিশি তৎপরতাও বাড়ে৷ এ বার মা উড়ালপুলেরও ভোল বদল হল।

Write To Get Paid

Biography

Related posts:

যৌন হেনস্থার অভিযোগ নিয়ে কড়া নিয়ম চালু করতে চলেছে বিসিসিআই,আওতায় ক্রিকেটাররা
কুষ্ঠ রোগাক্রান্ত যুবকের অঙ্গ প্রতিস্থাপন
অনলাইনে তারা মায়ের পুজো দেওয়া নিয়ে চলছে ভুয়ো চক্র, সতর্ক করল মন্দির কমিটি
শিশুপুত্র-সহ স্ত্রীকে অস্বীকারের অভিযোগ! বহরমপুরে ভয়ানক যে পরিণতি হল শিক্ষককের..
কলকাতায় প্রাথমিক শিক্ষক নিয়োগে জালিয়াতির পর্দাফাঁস,পর্ষদের নামে ভুয়ো কললেটার
বাগডোগরার বেঙডুবি সেনা ছাউনিতেও মর্যাদার সঙ্গে রাষ্ট্রীয় একতা দিবস পালন!
Deepika Padukone Ranveer Singh Buy luxurious Bungalow in Alibaug: স্ত্রীর ফ্ল্যাটে আর নয়, এবার কি ...
রেশন ডিলারদের দাবি মতো নতুন সিদ্ধান্ত কেন্দ্রের!দীপাবলি থেকে মিলবে ডাল, ভোজ্যতেল
KBC-র মঞ্চে কী করলেন অমিতাভ-হেমা! ভিডিও চূড়ান্ত Viral

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *