‘বাবুল সুপ্রিয় পলিটিক্যাল ট্যুরিস্ট…’ একের পর এক বোমা ফাটালেন দিলীপ ঘোষ

Spread the love

#কলকাতা: কোনও আগাম সংকেত না দিয়ে দল ছেড়েছেন বাবুল সুপ্রিয়। তাঁদের দুজনের সম্পর্কটা বরাবরই টলমলো  ছিল। এবার দলত্যাগী বাবুল সুপ্রিয় কে পলিটিক্যাল ট্যুরিস্ট বললেন দিলীপ ঘোষ (Dilip Ghosh on Babul Supriyo)। দিলীপ ঘোষের যুক্তি, বাবুল সুপ্রিয়র থাকা না থাকা লাভ-ক্ষতির বিষয়ই নয়। তাঁর কথায়, বাবুল পলিট্রিক্যাল ট্যুরিস্ট, আসবে যাবে। দলের থেকেও লাভ হয়নি, গিয়েও ক্ষতি হয়নি।

এরপর আরও একধাপ এগিয়ে বাবুল সম্পর্কে দিলীপ ঘোষ বলেন (Dilip Ghosh on Babul Supriyo), “উনি স্টার। দলের হননি কখনও। বন্ধু মানুষ। আগেও বলতাম উনি রাজনৈতিক ব্যক্তি নন। তিনি আবেগে করতেন। যা করতেন আবেগে করতেন । যেখানে গিয়েছেন ভাল ভাবে রাজনীতি করুক। শিল্পী মানুষ।”

Read Also:  অর্জুন তেন্ডুলকরের হোটেলের লকারে তল্লাশি, কী কী উদ্ধার হল?

বাবুলের যাওয়াকে খুব বড় করে দেখতে নারাজ দিলীপ ঘোষ। কিন্তু উপসর্গ থেকে রোগ চিনতে বা চেনাতে চাইছেন তিনি। শমীক ভট্টাচার্য যখন বলছেন, বাংলার মানুষ আয়ারাম গয়ারাম রাজনীতি পছন্দ করে না, দিলীপ সরাসরি প্রশ্ন শীর্ষনেতৃত্বকেই। শনিবার সন্ধ্যাতেই বাবুল সুপ্রিয়র নাম না নিয়ে বলেন (Dilip Ghosh on Babul Supriyo), যারা মুখ্যমন্ত্রী বা মন্ত্রী হতে হতে এসেছিলেন তাঁরা কোথায় গেলেন এই প্রশ্ন শীর্ষ নেতাদের করে এসেছি।

আজ রবিবাসরীয় সকালে অবশ্য দিলীপ ঘোষকে অনেক হালকা মেজাজে দেখা গেল। এই প্রথমবার ভবানীপুরে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচারেও এলেন। দুজনেই একসাথে ঘুরে ঘুরে প্রচার করলেন। দিলীপ ঘোষ বোঝাতে চাইলেন বাবুল সুপ্রিয়র যাওয়ায় দলের কোনও ক্ষতি হবে না।

Read Also:  যৌন হেনস্থার অভিযোগ নিয়ে কড়া নিয়ম চালু করতে চলেছে বিসিসিআই,আওতায় ক্রিকেটাররা

কিন্তু বাবুলকে তো তারকা প্রচারক করেছিল দল! গোটা বিজেপি দলটাই আপাতত ভবানীপুর উপনির্বাচনের আগে বাবুল সুপ্রিয় সংক্রান্ত এই অপ্রিয় সত্যকে কার্যত এড়িয়ে যেতে চাইছেন।  কেউ একটু চড়া সুরে তাঁর বিরুদ্ধে তোপ দাগলেন, কেউ অনেকটাই নরম। যেমন স্বপন দাশগুপ্ত বাবুলের চলে যাওয়াটা বড় ক্ষতি বলেই মনে করছেন। দিলীপ ঘোষ চাইছেন, নিচুতলার প্রতি দৃষ্টি আকর্ষণ করতে। তাঁর কথায়, “বাবুল সুপ্রিয় সাংসদ মন্ত্রী হয়েছিলেন। মাথায় করে নাচা হয়েছে, দল ছেড়ে যাচ্ছেন তাই খবর হচ্ছে। মার খেয়েছে তাদের নিয়ে কোনও খবরই নেই।”

-রিপোর্টার- সুশোভন ভট্টাচার্য

Related posts:

তালিবানদের ভালোবাসা দিয়ে মানবিক করতে চান মাহিকা! মোদির কাছে অনুমতি চাইলেন তিনি
হিজাব পরলে তবেই তালিবান দেবে নারী স্বাধীনতা! একাধিক শর্ত মুখপাত্র মহম্মদ সুহেলের
রীতি মেনে তৈরি তাজিয়া, তবে করোনাকালে বীরভূমে বন্ধ শোভাযাত্রা
আফগানিস্তানে আটকে বোনের স্বামী! ৯-১০ দিন কোনও খোঁজ নেই, উদ্বেগে টেলি অভিনেত্রী
Ukrainian Plane Hijacked: কাবুলে অপহৃত ইউক্রেনের বিমান ! উড়িয়ে নিয়ে যাওয়া হল ইরানে
২০০-৪০০ টাকায় বিক্রি হচ্ছে করোনার টিকার 'লাইন'! উত্তরবঙ্গ মেডিক্যালে চাঞ্চল্য
মেকআপ রুমেই বুকের দুধ পাম্প করছেন বিদেশী নায়িকা!অভিনেত্রী যখন মায়ের ভূমিকায়
Piyali Basak Peak Dhaulagiri: পর্বতপ্রেমী এই কন্যা যে কৃতিত্ব অর্জন করলেন আজ, তা আর কোনও বাঙালির নেই...
পুজোর সময় মেয়ে সানা এবার বিদেশে, মনমরা সৌরভ গঙ্গোপাধ্যায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *