বলিউডে শোরগোল! বিয়ের পিঁড়িতে এবার একসঙ্গে জ্যাকলিন, রাধিকা, মৃণাল…

Spread the love


#মুম্বই: নায়িকাদের দুম করে বিয়ে হয়ে গেলে ভক্তদের মন ভেঙে যায়। আহা, তাই বলে কী তাঁরা ঘর সংসারে করবেন না? এদিকে রাধিকা আপটে (Radhika Apte), জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez), মৃণাল ঠাকুর (Mrunal Thakur) এমনকী বিগত দিনের নায়িকা নীলম কোঠারিকেও (Neelam Kothari) না কি বধূবেশে দেখা যাবে! আর ধান ভানতে শিবের গীত গেয়ে কাজ নেই!

এঁরা প্রত্যেকেই কাজ করবেন অ্যামাজন প্রাইমের (Amazon Prime) আগামী ওয়েব সিরিজ মেড ইন হেভেন ২-এ (Made in Heaven 2)। এই সিরিজের প্রথম সিজনের সাফল্যের পর অনেকেই দ্বিতীয় সিজনের জন্য মুখিয়ে ছিলেন। সিরিজের দ্বিতীয় সিজনের কাজ শুরু হয়ে গেছে। বলিউডে খবর চেপে রাখা ভারি কঠিন কাজ। রাধিকা, জ্যাকলিন, মৃণাল এবং নীলম যে এই সিরিজের দ্বিতীয় সিজনে কাজ করছেন সেটা অনেকেই জেনে গিয়েছেন।

Read Also:  Ukrainian Plane Hijacked: কাবুলে অপহৃত ইউক্রেনের বিমান ! উড়িয়ে নিয়ে যাওয়া হল ইরানে

সূত্রের খবর নায়িকারা সবাই চুক্তিপত্রে সই করে ফেলেছেন। প্রত্যেকের উপরেই একটি করে আলাদা এপিসোড থাকবে। দু’একজন শুটিং করতেও শুরু করে দিয়েছেন। বাকিরা মাস দু’য়েকের মধ্যে কাজ শুরু করবেন।

২০১৯ সালে মেড ইন হেভেনের প্রথম সিজন মুক্তি পায় অ্যামাজন প্রাইমে। দর্শক এবং সমালোচক দু’পক্ষের কাছ থেকেই ইতিবাচক সাড়া পেয়েছিল এই ওয়েব সিরিজ। সিরিজে দেখা গিয়েছিল শোভিতা ধুলিপালা (Shobita Dhulipala)ও অর্জুন মাথুরকে (Arjun Mathur)। পর্দায় তারা ও করণ এই নামে তাঁরা অভিনয় করেছিলেন ওয়েডিং প্ল্যানারের ভূমিকায়।

ভারতীয় সমাজে বিয়ে যে একটি অত্যন্ত জটিল বিষয় সেটাই এই সিরিজে তুলে ধরা হয়েছিল। তাছাড়াও এই সিরিজের অন্যতম মূল বিষয় ছিল সম্পর্কের সারশূন্যতা। কী ভাবে আজকের এই জেট গতির যুগে মূল্যহীন হয়ে গিয়েছে সম্পর্ক, সেটাই বলা হয়েছে। গল্প বলা এবং এটার উপস্থাপনার গুণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল এই সিরিজ।

Read Also:  Madan Mitra: প্রিয়তম অভিনেত্রী ত্বরিতার বাড়ি গিয়েও বিতারিত মদন মিত্র! নিজেই জানালেন সে কথা

জোয়া আখতার (Zoya Akhtar) ও রিমা কাগতি (Reema Kagti) পরিচালিত এই সিরিজের প্রথম সিজনে দেখা গিয়েছিল জিম সারভ (Jim Sarbh, ), কল্কি কোয়েচলিন (Kalki Koechlin), শশাঙ্ক অরোরা (Shashank Arora) এবং শিবানী রঘুবংশীকে (Shivani Raghuvanshi)।

গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন রসিকা দুগল (Rasika Dugal) বিক্রান্ত মাসে (Vikrant Massey) প্রমুখ। শোভিতা ইতিমধ্যেই ফেব্রুয়ারি মাস থেকে শ্যুটিং শুরু করে দিয়েছেন। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই ঝলক দেখা যাচ্ছে। যদিও দ্বিতীয় সিজনের গল্প কেমন হবে সেই নিয়ে নির্মাতারা টুঁ শব্দ করছেন না!

Read Also:  Deepika Padukone Ranveer Singh Buy luxurious Bungalow in Alibaug: স্ত্রীর ফ্ল্যাটে আর নয়, এবার কি আলিবাগে ২২ কোটির বাড়িতেই দীপিকাকে নিয়ে থাকবেন রণবীর?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *