দিলীপ ঘোষকে একহাত নেওয়ার পরে নতুন পোস্টে রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন রূপা

Spread the love


#কলকাতা: বিজেপি (BJP) ত্যাগ করেই সিপিএম-এর (CPIM) মিছিলে হাঁটার পর থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না অভিনেত্রী রূপা ভট্টাচার্যের (Rupa Bhattacharya)। বিজেপিতে থাকা কালীন নাকি তিনি উঠতে বসতে সিপিএম-কে গালাগাল করতেন। এমন অভিযোগ উঠে আসছে চার দিক থেকে। আবার অন্যদিকে সম্প্রতি বিজেপি রাজ্যসভাপতি দিলীপ ঘোষও (Dilip Ghosh) সিপিএম-এর মিছিলে তিনি হাঁটার পরে বলেছেন যে, তিনি নাকি রূপাকে চেনেনই না। গতকাল সেই নিয়ে দিলীপ ঘোষকে একহাত নিয়েছিলেন রূপা। আর আজ ফের আরও এক‌‌টি পোস্ট করে নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করতে চাইলেন।

রূপা লিখলেন, “একটি বিষয় শেষ ৩-৪ দিনে ফিরে ফিরে আসছে যে, দুবেলা সিপিআইএম-কে গালি না দিয়ে জল খাইনি এবং ‘ছিপিএম’ এসব ইত্যাদি প্রভৃতি বলেছি। আমি কি সত্যিই এগুলো বলেছি বা করেছি? না বোধহয়। সেটা কেউ দেখাতে পারবে না। উল্টে red volunteer দের কাজের প্রশংসা করেছি। অন্যায় অভিযোগ দিনের পর দিন কেউ করলে এবার প্রতিবাদ করবো। আমি একজন সচেতন নাগরিক। চেষ্টা করি প্রতিবাদ টাও dignified ভাবে করতে।”

Read Also:  উত্তরে বহু প্রশ্ন বিজেপির অন্দরে, শুভেন্দুর না যাওয়া ও ৫ বিধায়কের অনুপস্থিতি...

সিপিএম-এর মিছিলে থাকার পর থেকেই প্রশ্ন উঠছিল, এবার কি তবে লাল শিবিরে রূপা? তাই পোস্টে রূপা লিখেছেন, “এই বক্তব্যর উদ্দেশ্য শুধু আমার নামে মিথ্যে অভিযোগের প্রতিবাদ করা। কোনো রাজনৈতিক দলে ঢোকার প্রস্তাবনা আবার ভাববেন না।”

গতকালই রূপা জানিয়েছেন, শুধু বিজেপি নয়। তিনি রাজনীতি ছাড়ছেন। সোশ্যাল মিডিয়ায় লেখেন, “রাজনীতি ছাড়লাম। কোনো দলের নেই আমি আর । মানুষের পাশে থাকবো শুধু একজন শিল্পী হিসেবে।” ২০১৯ এর লোকসভা নির্বাচনে বিজেপি জেতার কয়েক মাসের মধ্য়ে টলি পাড়ার বেশ কয়েকজন অভিনেতারা যোগ দিয়েছিলেন পদ্ম শিবিরে। তখন যোগ দেন রূপাও।

Read Also:  বাগডোগরার বেঙডুবি সেনা ছাউনিতেও মর্যাদার সঙ্গে রাষ্ট্রীয় একতা দিবস পালন!

সম্প্রতি বিজেপি ছাড়েন তিনি। আর তার পরেই সিপিএম-এর মিছিলে হাঁটেন। এই ঘটনা দেখে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেন, তিনি নাকি রূপাকে চিনতেনই না। তাঁর কথায়, বিজেপিতে একসঙ্গে অনেকে এসেছিলেন। কিন্তু সুবিধা করতে না পারায় চলে গিয়েছে। দিলীপের এহেন মন্তব্যের পাল্টা লম্বা পোস্ট লিখেছেন রূপা‌।

দিলীপকে তোপ দেগে তিনি লেখেন, “মাননীয় দিলীপ বাবু ,আপনি দিল্লিতে যখন মঞ্চে আমার গলায় উত্তরীয় পরিয়ে বিজেপিতে বরণ করেছিলেন যার ফুটেজ সব মিডিয়া হাউস বারবার দেখায় ) তখন আপনার সহজ সরল আপ্যায়নে মনে হয়েছিল আপনি আর যাই হন ভণ্ড নন।”

Write To Get Paid

Biography

Related posts:

টয়ট্রেন এবার বেসরকারি হাতে, মোদি সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে ফুঁসছে পাহাড়!
পোষা বাঘ বলে দিচ্ছে গর্ভের সন্তান ছেলে না মেয়ে! ভাইরাল ভিডিওতে ঝড়
বাড়িতে আচমকা হাজির গার্লফ্রেন্ড, বাঁচতে অন্য সঙ্গিনী অর্ধনগ্ন হয়ে দৌড়! দেখুন
ত্রিপুরায় শক্ত জমি তৈরি করতে আত্মবিশ্বাসী সায়নী! ভিডিওয় ধরা পড়ল তাঁর কাজের ঝলক
বাউন্ডারি মারলেন শুভমান আর গ্যালারি চেঁচাল সচিন-সচিন, কেস কি? ভাইরাল ভিডিও
Bangla News | Crorepati in Lottery: লটারি কেটে কোটিপতি বিজয়, তার পর নতুন হিরোকে নিয়ে গ্রামে যা কাণ্ড...
ত্রিপুরায় প্রহসনের ভোট, পুনর্নির্বাচন দাবিতে জোটবদ্ধ TMC-বাম এবার সুপ্রিম কোর্টে
বয়েজ কাট চুলে এ বার ওয়েবে আসছেন রানিমা! দেখা যাবে ‘তানসেনের তানপুরা’য়
কু-ঝিক-ঝিক! এ বার পাকদণ্ডি বেয়ে হিমকন্যায় দার্জিলিং থেকে কার্সিয়ং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *