ক্রিকেটাররা রোবট নয়, সমর্থকদের বিরাটদের পাশে থাকার আর্জি পিটারসেনের

Spread the love


#দুবাই: প্রাক্তন ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন ভারতীয় প্লেয়ারদের বিদ্রূপ বা দোষারোপ না করে তাদের পাশে দাড়ালেন। একটি সাক্ষৎকারে তিনি বলেন ভারতীয় খেলোয়াড়রা কেউ রোবট নয়,তারা মানুষ এবং তাদের দরকার দেশের মানুষের নিরবিচ্ছিন্ন সমর্থন। টি টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল ইন্ডিয়া তাদের সফর শুরু করে পর পর পরাজয় দিয়ে। প্রথমে চিরশত্রু পাকিস্তান এবং তার পরের ম্যাচে নিউ জিল্যান্ডের কাছে লজ্জাজনক ভাবে আট উইকেটে হেরে যায়। দ্বিতীয় গ্রুপে পঞ্চম স্থানে নেমে আসে ভারত এবং পরের রাউন্ডে ওঠার জন্য বাকি দলগুলোর ওপ নির্ভর করতে হবে।

আরও পড়ুন – Ravi Shastri social media trolling : মাঠে হারছে ভারত, ঢুলছেন শাস্ত্রী! ভারতীয় কোচকে তীব্র আক্রমণ সোশ্যাল মিডিয়ায়

ইন্ডিয়ার এরকম খারাপ প্রদর্শনে চূড়ান্ত হতাশ হয়ে পড়ে সমর্থকরা। সোশ্যাল মিডিয়াতে এবং সবরকম মিডিয়াতে সারাক্ষণ সমালোচনা শুনতে হচ্ছে ভারতের প্লেয়ারদের। সমর্থকরা অত্যন্ত নীচে নেমে গিয়ে অশ্লীলভাবে আক্রমণ করছে প্লেয়ারদের সোশ্যাল মিডিয়াতে। এমনকি বিরাট কোহলির ১০ মাসের মেয়েকে নিয়েও কুরুচিকর মন্তব্য করতে দ্বিধাবোধ করেনি ভারতীয়রা। ইংল্যান্ডের কিংবদন্তি খেলোয়াড় কেভিন পিটারসেন সমর্থকদের বললেন ভারতীয় প্লেয়ারদের পাশে থাকতে।

ভাষাগত বৈষম্যমতা এড়াতে এবং যাতে সাধারণ ভারতীয়রা বুঝতে পারে সেজন্য পিটারসেন হিন্দি ভাষায় টুইট করলেন। খেলায় হার জিত আছেই, কেউ হারার জন্য মাঠে নামে না এবং নিজের দেশের হয়ে পিচে নামা একটি বিশাল কৃতিত্ব বলেন তিনি। তবে তিনি ভারতের ব্যাটিংয়ে কিছু ভুল ত্রুটি ধরেন এদিন। বিশেষত ভারতীয় ব্যাটস্যানদের শট বাছাই নিয়ে প্রশ্ন তুললেন তিনি।

Read Also:  বনি কাপুরকে মাস্ক খুলতে বলায় ছবিশিকারিকে 'শিক্ষা' দিলেন মেয়ে জাহ্নবী! দেখুন

এছাড়াও কেন রোহিত শর্মাকে ওপেন না করিয়ে ফার্স্ট ডাউন খেলানো হলো জানতে চাইলেন তিনি। প্রাক্তন ভারতীয় অফ স্পিনার হরভজন সিংও ভারতের প্লেয়ারদের সমর্থন করলেন। তিনি বললেন প্লেয়ারদের ওপর ক্রুর হওয়ার দরকার নেই, তারা ক্রিকেটটা ভালই বোঝে। এই ধরনের পরাজয়ের পর সবথেকে বেশি কষ্ট হয় প্লেয়ারদেরই। তবে সমর্থকদের যন্ত্রনা হওয়াটা স্বাভাবিক।

Read Also:  অধিনায়ক রোহিত, বিশ্রামে কোহলি, বুমরারা! নিউজিল্যান্ড সিরিজ থেকে বাদ হার্দি



Write To Get Paid

Related posts:

East Bengal- ISL : ভারসাম্যের ফুটবল খেলাই লক্ষ্য ইস্টবেঙ্গল কোচের
কাজের চুক্তির মেয়াদ বাড়েনি, সমস্যায় আলিপুরদুয়ার জেলার ২৪০ জন কোভিডযোদ্ধা
বিশ্বভারতীতে বিক্ষোভ মঞ্চ খোলা হলেও আশঙ্কা থেকেই যাচ্ছে আন্দোলনের
উচ্ছেবাবুর মতো বর আমার একদম পছন্দ নয়: সৌমিতৃষা
পথের কারণেই বেহাল পরিবহণ, উত্তরবঙ্গ যেতে কালঘাম! কবে কমবে যন্ত্রণা?
বিজেপি ছেড়েই দিলীপ ঘোষকে তোপ রূপার, "যোগদানের সময় ভাবিনি আপনি ভণ্ড"
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাশেজ খেলার জন্য ইংল্যান্ড দলে ফিরে এলেন বেন স্টোকস
সামনে যেন সাক্ষাৎ মৃত্যু, দুর্যোগে বিধ্বস্ত উত্তরাখণ্ডে আটকে বাগনানের ৫ বাঙালি!
পুজোর ভিড় এড়িয়ে নিরালা সবুজে সুসময় কাটান! কলকাতার কাছে নলবুনিতে বেড়িয়ে আসুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *