আফগানিস্তানে আটকে বোনের স্বামী! ৯-১০ দিন কোনও খোঁজ নেই, উদ্বেগে টেলি অভিনেত্রী

Spread the love


#মুম্বই: আফগানিস্তানে(Afghanistan) রয়ে গিয়েছেন জামাইবাবু। চিন্তায় ও উদ্বেগে দিন কাটাচ্ছেন অভিনেত্রী নুপুর অলঙ্কার (Nupur Alankar)। কারণ কোনও ভাবেই জামাইবাবুর সঙ্গে যোগাযোগ করে উঠতে পারছেন না তিনি ও তাঁর পরিবার। তালিবানরা দখল নেওয়ার সময়ে আফগানিস্তানেই ছিলেন তিনি। গত ৯ থেকে ১০ দিন ধরে তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন নুপুর ও তাঁর পরিবার। বিভিন্ন জায়গায় ফোন করেও খোঁজ মেলেনি জামাইবাবুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান তালিবানি শাসনের খবর শোনার পর থেকে কেমন কাটছে তাঁদের দিন।

সংবাদমাধ্যমের কাছে নুপুর বলেছেন, “আমি ও বোন দুজনেই জামাইবাবুর সঙ্গে সম্পূর্ণ যোগাযোগ হারিয়েছি। ৯ থেকে ১০ দিন আগে শেষ বার কথা হয়েছে জামাইবাবুর সঙ্গে। নুপুর এই মুহূর্তে রয়েছেন তাঁর বোন জিজ্ঞাসার সঙ্গে। টেলিভিশন অভিনেত্রী আরও বলছেন, আমি আশা না হারানোর সম্পূর্ণ চেষ্টা করছি। কারণ না হলে আমাদের খুব উদ্বেগ হচ্ছে। বাইরে থেকে খুব ঠান্ডা থাকার চেষ্টা করছে জিজ্ঞাসাও। কিন্তু রাতে আমরা ২ ঘণ্টাও ঘুমোতে পারছি না।”

Read Also:  ভবানীপুরে রেকর্ড ভোটে জিতুন মমতা, হোম- যজ্ঞ করে পুজো নন্দীগ্রামে

শেষবার কথা বলার সময়ে জিজ্ঞাসার স্বামী তথা নুপুরের জামাইবাবু বলেছিলেন যে, তাঁর ফোনের চার্জ শেষ হয়ে আসছে। তিনি ফোনে চার্জ দেওয়ারও কোনও ব্যবস্থা করতে পারছেন না। তখনই কথা বলতে বলতে ফোন কেটে যায়। তার পর থেকেই যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়।

অভিনেত্রী বলছেন, “জিজ্ঞাসার স্বামী বলেছিলেন যে অন্য একটি ফোন নম্বর পাঠাবেন যোগাযোগের জন্য। কিন্তু তেমন কোনও নম্বর আমরা এখনও পাইনি।” লকডাউনের সময়েও খবরের শিরোনামে উঠে আসেন নুপুর অলঙ্কার। সেই সময়ে তিনি সোশ্যাল মিডিয়ায় আর্থিক সহায়তা চেয়েছিলেন। তিনি জানিয়েছিলেন যে, পাঞ্জাব ও মহারাষ্ট্র কো-অপারেটিভ-এ তিনি তাঁর সেভিংস হারিয়েছেন ২০১৯-এ। এর পরে অভিনেতা অক্ষয় কুমারের থেকে তিনি আর্থিক সাহায্য পান। সেই সময়ে নুপুর আর এক অভিনেত্রী সবিতা বাজাজকেও আর্থিক সাহায্য করেছিলেন। প্রসঙ্গত, ‘ইস পেয়ার কো কেয়া নাম দু’, ‘দিয়া অর বাতি হাম’ ধারাবাহিকে অভিনয় করেছেন।

Read Also:  হিজাব পরলে তবেই তালিবান দেবে নারী স্বাধীনতা! একাধিক শর্ত মুখপাত্র মহম্মদ সুহেলের

Related posts:

Ahiritola Building Collapse: প্রথম সন্তান এবং মাকে হারানোর দিনেই দ্বিতীয় বার মা হলেন আহিরিটোলার গঙ্...
আইপিএল ২০২১: অনুষ্কা শর্মার থেকে কোন অনুপ্রেরণা নিচ্ছেন বিরাট কোহলি
টয়ট্রেন এবার বেসরকারি হাতে, মোদি সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে ফুঁসছে পাহাড়!
যৌন হেনস্থার অভিযোগ নিয়ে কড়া নিয়ম চালু করতে চলেছে বিসিসিআই,আওতায় ক্রিকেটাররা
২০০-৪০০ টাকায় বিক্রি হচ্ছে করোনার টিকার 'লাইন'! উত্তরবঙ্গ মেডিক্যালে চাঞ্চল্য
Bangla News | Crorepati in Lottery: লটারি কেটে কোটিপতি বিজয়, তার পর নতুন হিরোকে নিয়ে গ্রামে যা কাণ্ড...
काम के बदले गेहूं, भुखमरी और बेरोजगारी से लड़ने के लिए तालिबान की नई स्कीम
পুজোর সময় মেয়ে সানা এবার বিদেশে, মনমরা সৌরভ গঙ্গোপাধ্যায়
আজ ভিজবে কলকাতা? অক্ষরেখার পরিবর্তনে উত্তরে বৃষ্টিতে রাশ, রইল আবহাওয়ার পূর্বাভাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *