অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাশেজ খেলার জন্য ইংল্যান্ড দলে ফিরে এলেন বেন স্টোকস

Spread the love


#লন্ডন: ইংল্যান্ড ক্রিকেট প্রেমীদের জন্য দারুন খবর। মন ভাল করে দেওয়ার খবর। টি টোয়েন্টি বিশ্বকাপ ইংল্যান্ড জিতবে কিনা পরের ব্যাপার। কিন্তু ঐতিহাসিক অ্যাশেজ সিরিজের জন্য শক্তিশালী হল জো রুটের দল। সাড়ে চার মাসের বিরতি দিয়ে আবার ক্রিকেটে ফেরার ঘোষণা করে দিলেন ইংল্যান্ডের বেন স্টোকস। ইনজুরি ও মানসিক অবসাদের কারণে সাময়িক বিরতিতে থাকা এই তারকা অলরাউন্ডারকে আসন্ন অ্যাশেজের জন্য নিজেদের স্কোয়াডেও যুক্ত করেছে ইংলিশরা।

আরও পড়ুন – Babar Azam father : ইমরান, আক্রমদের টপকে গেলেন ছেলে, গ্যালারিতে কাঁদলেন বাবরের বাবা

চলতি বছরের জুলাই থেকে মাঠের বাইরে স্টোকস। ইনজুরিকে সঙ্গী করেই দ্য হানড্রেডে নর্দার্ন সুপারচারজার্সের হয়ে খেলছিলেন তিনি। এরপর ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর একদিন আগে এই চোট ও নিজের মানসিক সমস্যার কথা জানিয়ে নিজেকে দল থেকে সরিয়ে নেন তিনি। স্টোকস আঙুলের চোটে পড়েছিলেন গত এপ্রিলে, আইপিএল খেলার সময়। রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় ক্রিস গেইলের একটি ক্যাচ নেয়ার সময় বাঁ-হাতের তর্জনী ভেঙে গিয়েছিল তার। সঙ্গে সঙ্গে অস্ত্রোপচার করা হলেও, সেই দফায় ব্যথা না কমায় দ্বিতীয়বার ছুরিকাঁচির নিচে যেতে হয় স্টোকসকে।

Read Also:  এই কাজটি না করে দিন শুরুই করেন না পাওলি দাম! মুম্বইয়ে চলছে বিরামহীন শুটিং...

দ্বিতীয় অস্ত্রোপচার শেষে সম্প্রতি ব্যক্তিগত অনুশীলনে ফিরেছেন তিনি। নিজের ফেরার কথা স্টোকস নিজেই জানিয়েছিলেন। সঙ্গে অস্ট্রেলিয়াকে দিয়ে রেখেছেন হুমকি, ‘মানসিক সুস্থতার জন্য আমার বিরতিটা নেয়া। এ সময় আমার আঙুলেরও ব্যথা দূর হয়েছে। এখন আমি আমার সতীর্থদের দেখতে মুখিয়ে আছি এবং ওদের সঙ্গে মাঠে নামতে চাই। আমি অস্ট্রেলিয়ার জন্য প্রস্তুত আছি।’

Read Also:  "অসহায় আমার পাশে কেউ দাঁড়ায়নি", পরীমনিকে দেখে পুরোনো কথা মনে পড়ছে তসলিমার

চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক অ্যাশেজ সিরিজে স্টোকসের থাকার খবরটি নিশ্চিত করে ইংল্যান্ড ক্রিকেটের পরিচালক অ্যাশলে জাইলস বলেছেন, ‘বেনের (স্টোকস) আঙুলের সফল অস্ত্রোপচারের পর তার সঙ্গে আমার অনেকবার কথা হয়েছে। আমাদের মেডিক্যাল স্টাফ এবং দলের ম্যানেজমেন্টের সঙ্গেও কথা হয়েছে। বেন আমাকে বলেছে, সে ক্রিকেটে ফিরতে এবং অ্যাশেজে আমাদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে প্রস্তুত।’ অ্যাশেজকে সামনে রাখে আগামী ৪ নভেম্বর অস্ট্রেলিয়া পৌঁছাবে। তবে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ঐতিহাসিক এই সিরিজ শুরু হবে ডিসেম্বরে। ৮ তারিখ গ্যাবায় প্রথম টেস্ট খেলতে নামবে দল দুটি।

Related posts:

রামকৃষ্ণ’র আশীর্বাদে বিয়ে সারলেন ‘ভাগ্নে’ হৃদয়, পাত্রী কে জানেন?
সামনে যেন সাক্ষাৎ মৃত্যু, দুর্যোগে বিধ্বস্ত উত্তরাখণ্ডে আটকে বাগনানের ৫ বাঙালি!
East Bengal- ISL : ভারসাম্যের ফুটবল খেলাই লক্ষ্য ইস্টবেঙ্গল কোচের
মৃৎশিল্পীদের হাতে কাজ কম, এবারও কি দুর্গাপুজো-এ থাকবে না চমক?
Saif Ali Khan reaction: ছেলেদের নাম নিয়ে বারবার বিতর্ক, আর কতদিন চুপ থাকবেন সইফ, এবার মুখ খুললেন ছো...
তালিবানদের ভালোবাসা দিয়ে মানবিক করতে চান মাহিকা! মোদির কাছে অনুমতি চাইলেন তিনি
রীতি মেনে তৈরি তাজিয়া, তবে করোনাকালে বীরভূমে বন্ধ শোভাযাত্রা
একলাফে কমল 'শ্রীময়ী'-র রেটিং! টিআরপি যুদ্ধে এসপ্তাহে সেরা তিন ধারাবাহিক কী
টয়ট্রেন এবার বেসরকারি হাতে, মোদি সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে ফুঁসছে পাহাড়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *